লুকোচুরি
- এস.এম. আরিফ - ধোঁয়া ২৮-০৪-২০২৪

আসক্ত দৃষ্টিতে কখনো দেখব না তোকে
কখনো ভাব না আমি রোমিও!
হিমু কিংবা রাজা ডেবিড হব,
আমি হত্যাকারী হব,
তবে তর লাল গোলাপটির নয়!
.
ইচ্ছেটাকে শক্ত করে বেধে ফেলব,
আব্রাহাম লিংকন বা হিটলারের মত !
আমি গোলেথিয়া কিংবা সিজার হব
আমি তোমার মনের রাজত্ব করবই !!
তবুও আলেকজান্ডার এর মত
রিক্ততা,ব্যার্থতা প্রকাশ করব!
.
হেড অব দ্যা প্যাক হয়েও নো বলব!
আর তুমি হয়ে যাবে প্যালেস!
ডেভিড তো অত্ম হত্যা নিয়েই ব্যাস্ত!
ওই কার্ড চালব তোমার মনের উপর
আমি অপ্রকাশ্য ঘাতক হব!
.
তুমি ইক্কাপন, ক্লাবস আর ডায়মন্ডের রানি
আর আমি ইক্কাপনের কিং !
হরণ তোমাকে করবই,
কিন্তু তোমার তন্দ্রাক্ষণে!
সূতা তোমার অন্তর আমার
প্রয়ণ আঘাতে ভোতা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।